সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে প্রথম ৭৫ বছরের বৃদ্ধা করোনা রোগী সুস্থ হয়েছে

টাঙ্গাইলে প্রথম ৭৫ বছরের বৃদ্ধা করোনা রোগী সুস্থ হয়েছে

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত শরভানু (৭৫) নামের এক বৃদ্ধা সম্পূর্ণ সুস্থ হয়ে পরিবারের স্বজনদের সাথে বাড়ি ফিরেছেন। তিনিই ছিলেন হাসপাতালে ভর্তি হওয়া সব চেয়ে বয়জৈষ্ঠ রোগী।

২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনাভাইরাস সংক্রমে আক্রান্ত ডেডিকেটেড ইউনিটে ভর্তিকৃত করোনা পজিটিভ ১৪ তম রোগী ছিলেন তিনি।  

সে ঘাটাইল উপজেলার পাওনা আটা গ্রামের বাসিন্দা। বৃদ্ধা উপজেলা সহ শহরের বিভিন্ন স্থানে ত্রাণ ও সাহায্যের জন্য দ্বারে দ্বারে ঘুরে জীবিকা নির্বাহ করতো। এভাবেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

পরে আত্নীয় স্বজনরা উপজেলা প্রশাসনকে জানালে। উপজেলা প্রশাসন তাকে বাড়ী থেকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনাভাইরাস সংক্রমে আক্রান্ত ডেডিকেটেড ইউনিটে ভর্তি করে চিকিৎসা কার্যক্রম চালান।

অষ্টম ধাপে এনিয়ে টাঙ্গাইলে মোট সুস্থ হলেন চৌদ্দ জন

মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও মোঃ শফিকুল ইসলাম সজীব সুস্থ হওয়া রোগীর হাতে ছাড়পত্র তুলে দেন। এসময় বৃদ্ধার পরিবারের স্বজন ও হাসপাতালের অন্যান্য চিকিৎসক এবং কর্মকর্তরা উপস্থিত ছিলেন। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মোঃ শফিকুল ইসলাম সজীব জানান, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এর করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তিকৃত শরভানু (৭৫) নামের আরো একজন বৃদ্ধা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ইতিপূর্বেও প্রথম ধাপে দুইজন ও দ্বিতীয় ধাপে দুইজন, তৃতীয় ধাপে একজন ও চতুর্থ ধাপে একজন, পঞ্চম ধাপে চারজন এবং ষষ্ঠ ধাপে দুইজন ও সপ্তম ধাপে একজন ও অষ্টম ধাপে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এনিয়ে জেলার মোট চৌদ্দ জন করোনা রোগী সুস্থ হয়ে পরিবারের সাথে বাড়ি ফিরলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840